Home / অপরাধ / হবিগঞ্জ শহরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০ ॥ ভাংচুর, অগ্নিসংযোগ

হবিগঞ্জ শহরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০ ॥ ভাংচুর, অগ্নিসংযোগ


Print Friendly, PDF & Email

Habiganj Pic_08.01.15_2(1) Habiganj Pic_08.01.15_3

নিউজ হবিগঞ্জ প্রতিনিধি – হবিগঞ্জে ছাত্রলীগের দু’গ্র“পে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বিভিন্ন যানবাহন ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৮ রাউন্ড টিয়ার সেল ও রাবার বুলেট নিপে করে। বৃহস্পতিবার বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
দলীয় সূত্র ও পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে বৃন্দাবন সরকারী কলেজে ছাত্রলীগ নেতা ইমন ও রিয়াদ এবং অপর গ্র“পের মোর্শেদ ও তন্ময়ের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তাৎণিক বিষয়টি স্থানীয় নেতৃবৃন্দ ও পুলিশের মধ্যস্থতায় নিষ্পত্তি হয়। এর জের ধরে বিকেলে শহরের বেবিস্ট্যান্ড এলাকায় ইমন ও রিয়াদের পে মোহনপুর ও ২নং পুল এলাকার লোকজন এবং মোর্শেদ ও তন্ময়ের পে রিচি ও কলেজ কোয়ার্টার এলাকার লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এসময় বেবিস্ট্যান্ড ও ঘোষপাড়া এলাকায় মোটর সাইকেলসহ বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ ও বাসায় ভাংচুর করা হয়। সংঘর্ষে উভয় পরে অন্তত ২০ জন আহত হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলামের নেতৃত্বে পুলিশের ৪টি দল ঘটনাস্থলে গিয়ে ২৮ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিপে করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।  এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম জানান, এটি রাজনৈতিক কোন সংঘর্ষ নয়। এটি এলাকাভিত্তিক সংঘর্ষ। কলেজে তুচ্ছ বিষয় নিয়ে ঘটনার সূত্রপাত হলেও পরে তা এলাকাভিত্তিক সংঘর্ষে রূপ নেয়।
সদর মডেল থানার ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, তুচ্ছ ঘটনা নিয়ে এই সংঘর্ষ ঘটে। পুলিশের ৪টি দল ১৫ রাউন্ড রাবার বুলেট ও ১৩ রাউন্ড টিয়ার সেল নিপে করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Share