Home / অপরাধ / লাখাইর পল্লিতে তিন দিনের ব্যবধানে দুর্ধষ ডাকাতি নগদ টাকা ও স্বর্নালংকার লুট॥

লাখাইর পল্লিতে তিন দিনের ব্যবধানে দুর্ধষ ডাকাতি নগদ টাকা ও স্বর্নালংকার লুট॥


Print Friendly, PDF & Email

লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধিঃ লাখাইয়ে চুরি,ডাকাতি,পথ ছিনতাই দিন দিন বেড়েই চলছে।গত তিনদিনের ব্যবধানে উপজেলায় আবারও সংঘঠিত হল এক ভয়ানক ডাকাতি।
গতকাল উপজেলার করাব গ্রামের সাবেক মেম্বার মুহিবর রহমান নামে এক গৃহকর্তার বাড়িতে ঘটেছে এক দুর্ধষ ডাকাতি। পুলিশ ও গৃহকর্তা সুত্রে যানা যায়,গতকাল সোমবার দিবাগত রাত ২টার সময় ৭/৮জনের একদল ডাকাত দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হানা দেয় হবিগঞ্জ লাখাই সড়কের পার্শ্বে মুহিবুর মেম্বারের বাড়িতে।ডাকাতরা প্রথমে বাড়িতে অবস্থিত পোল্ট্রি খামারের প্রহরী তোফায়েল (৩০) অস্ত্রের মুখে জিম্মিকরে হাত পা বেধে আটক রেখে গৃহকর্তার প্রধান ঘরের গ্রীলের তালা কেটে প্রবেশ করে গৃহকর্তা মোঃ মুহিবুর মেম্বার ও তার ছেলে সোহাগ কে অস্ত্রের মুখে চোখ,মুখ,হাত পা বেধে পেলে এবং অন্যদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় এক থেকে দেড় ঘন্টা ঘরের প্রতিটি কক্ষে লুটপাট চালিয়ে নগদ ৭৫ হাজার টাকা, ৬ভারি স¦র্নালংকার, ৬টি মোবাইল সেট, ৯টি সিম লুটে নেয়। এসময় তারা ঘরের আসবাপত্র তছনছ করে।
সংবাদ পেয়ে করাব ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃআব্দুল হাই কামাল,লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক, নুরুল ইসলাম (ওসি তদন্ত), ইউপি সদস্য জুয়েল রানা ঘটনাস্থল পরির্দশ করেন।
এদিকে একই দিন সন্ধা অনুমান ৬.৩০মিনিটে বিপ্লব দাশ (৩০) নামে এক বেক্তি উপজেলার স্থানীয় বুল্লাবাজার থেকে বুল্লা ইউপির ভবানী পুর গ্রামে যাওয়ার পথে সুতাং নদীর তীরবর্তী শাখাতিয়া নামক স্থানে পৌছলে ৬ জনের একদল মুখোশদারী ডাকাত পথরোধ করে। এসময় দুবৃর্ত্তরা তার কাছ থেকে নগদ কিছু টাকা,মোবাইল সেট ছিনিয়ে।
উল্লেখ্য গত ৬/১২/২০১৪তারিখে একই ইউপির গোপালপুর ও ভবানীপুরে মধ্যেবর্তী স্থানে ডাকাতদল তিন ব্যবসায়ী কে কুপিয়ে মারত্মক ভাবে জখম করে স্বর্বস্ব লুটে নেয়।

Share