Home / আইন-আদালত / চুনারুঘাটে এক দাঙ্গাবাজের বাড়িঘর উড়িয়ে দিল জনতা

চুনারুঘাটে এক দাঙ্গাবাজের বাড়িঘর উড়িয়ে দিল জনতা


Print Friendly, PDF & Email

নিউজ হবিগঞ্জ প্রতিনিধি ঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী গ্রামের দাঙ্গাবাজ আছকির মিয়ার বাড়িঘর উড়িয়ে দিয়েছে স্থানীয় উত্তেজিত জনতা।
শনিবার সকালে উপজেলার মিরাশী, গাতাবলা, সাত্তালিয়া, কৃষ্ণপুর, সৈয়দাবাদ গ্রামের ৬/৭ শতাধিক স্থানীয় উত্তেজিত জনতা মিরাশী গ্রামের টগিনগরে অবস্থিত এ্যানিমি প্রোপার্টিতে দীর্ঘদিন যাবত অবৈধভাবে জবর দখল করে বাড়িঘর তৈরি করে থাকা বহু অপকর্মের হুতা আছকিরের বাড়িঘর উড়িয়ে দিয়েছে স্থানীয় উত্তেজিত জনতা।
আছকিরের বাড়িঘর ভেঙ্গে তছনছ করে দেওয়ার পর তার ঘরের মালামাল ও আসবাবপত্রসহ রাণীগাঁও ইউনিয়ন চেয়ারম্যানের নিকট জমা দেয়।
জানা যায়, উপজেলার মিরাশী গ্রামের হাজী আমর উল্লার পুত্র আছকির মিয়া (৫৫) এ অপরকে ফাসানোর দায়ে অবৈধ পাইপগান রাখার অপরাধে একটি মামলায় হবিগঞ্জ জেল হাজতে রয়েছে।
উল্লেখ্য, আছকির মিয়ার বিরুদ্ধে এলাকায় দাঙ্গা-হাঙ্গামা, সরকারি জমি দখল, নারী নির্যাতন, নিরীহ মানুষকে মামলা মোকদ্দমায় হয়রানি, জুয়া ও অসামাজিক কার্যকলাপসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিল এবং তার কর্মকান্ডে সাধারণ মানুষ অতিষ্ট বলে স্থানীয়রা অভিযোগ করেন। যারফলে  আছকিরের বাড়িঘর ভেঙ্গে দেয়া হয়।
এ ব্যাপারে রাণীগাঁও ইউপি চেয়ারম্যান আবু সালেহ মোঃ শফিকুর রহমান, ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি  বলেন ৫/৬টি গ্রামের মানুষ আছকিরের বিভিন্ন অপকর্মে অতিষ্ট ছিল। তাই এলাকার মানুষ অতিষ্ট হয়ে এমনটি করেছেন।

Share